প্রধানমন্ত্রীর উপহার নৌ-অ্যাম্বুলেন্স পেলো শিবগঞ্জবাসী


নদীবিধৌত চরাঞ্চল নিয়ে গঠিত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ও দুলর্ভপুর ইউনিয়ন। সড়ক যোগাযোগ ব্যবস্থা ভাল না থাকায় জরুরি স্বাস্থ্যসেবার জন্য চরাঞ্চলের মানুষ দীর্ঘদিন ধরে চরম ভোগান্তির শিকার হয়ে আসছে। বিশেষ করে রাতে রোগী নিয়ে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেতে হলে তাদের ভোগান্তির শেষ ছিল না। রাত ১০টার পর ট্রলার ও নৌকা বন্ধ হয়ে গেলে তাদের পদ্মা পার হওয়ার জন্য পরদিন পর্যন্ত অপেক্ষা করতে হতো। তবে সেই কষ্ট অনেকটায় কেটে গেল, পদ্মায় রোগী পারাপারের জন্য নৌ অ্যাম্বুলেন্স সেবা চালু হয়েছে। মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নৌ-অ্যাম্বুলেন্সটির চাবি পাঁকা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দুরুল হোদার কাছে হস্তান্তর করেন সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল-রাব্বি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়রা খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, পাঁকা ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত নজরুল ইসলাম, উজিরপুর ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিনসহ অন্যরা।
নৌ-অ্যাম্বুলেন্স সেবা চালু হওয়ায় প্রায় দুই ইউনিয়নের অর্ধলক্ষ মানুষ উপকৃত হবেন।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About আম বাজার

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7