ইবিএইউবির একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর ৭ম একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। ভার্চুয়াল প্লাটফর্ম এ সোমবার অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান। সিন্ডিকেট সভায় ৭ম একাডেমিক কাউন্সিলে গৃহীত সিদ্ধান্তসমূহ অনুমোদন করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক শিক্ষা কার্যক্রম নিয়ে ফলপ্রসু আলোচনা হয়। সভায় অন্য অংশগ্রহনকারীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্ট্রিজ এর সম্মানিত সদস্য জনাব মোঃ নজরুল ইসলাম স্বপন, বোর্ড অব ট্রাস্ট্রিজ ও একাডেমিক কাউন্সিল এর সম্মানিত সদস্য জনাব এ কে এম নুরুল ফজল বুলবুল, বোর্ড অব ট্রাস্ট্রিজ ও একাডেমিক কাউন্সিল এর সম্মানিত সদস্য জনাব মোহাম্মদ আবদুল্লাহ,  বোর্ড অব ট্রাস্ট্রিজ এর সম্মানিত সদস্য ও এক্সিম ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, একাডেমিক কাউন্সিলের সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ সেকান্দার খান, একাডেমিক কাউন্সিলের সদস্য অধ্যাপক মানসুর উদ্দিন আহমেদ, সিন্ডিকেট সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মোঃ ইলিয়াস হোসাইন, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব একেএম জাকির হোসেন ভূঁইয়া, অত্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (অঃদাঃ) ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবির, কৃষি অনুষদের ডীন ড. মোঃ দেলোয়ার হোসেন, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ; আইন অনুষদের প্রধান এস. এম. শহীদুল ইসলাম এবং সিন্ডিকেটের সদস্য সচিব ও রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About আম বাজার

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7