মানবিক চাঁপাইনবাবগঞ্জ গড়তে চাই : মুখলেসুর রহমান

চাঁপাইনবাবগঞ্জের অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান গ্রামীন ট্রাভেস এর চেয়ারম্যন মুখলেসুর রহমান মানবিক চাঁপাইনবাবগঞ্জ গড়ার স্বপ্নের কথা জানিয়েছেন। তিনি রবিবার চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তার নানা পরিকল্পনা ও স্বপ্নের কথা তুলে ধরেন।


এসময় তিনি বলেন, আমি পারিবারিক ব্যবসা দেখাভাল করতে করতে এ পর্যায়ে এসেছি, গ্রামীন ট্রাভেসসহ আমার সবগুলো ব্যবসা প্রতিষ্ঠানের এগিয়ে চলার সবচেয়ে বড় শক্তি হচ্ছে সততা। আমি সততার সাথে সারাজীবন কাজ করে আসছি, সেই সাথে অনেক পরিবারের কর্মসংস্থানের হয়েছে আমার প্রতিষ্ঠানে। এবার আরো একটু বড়পরিসরে সাধারন মানুষের পাশে থাকতে চাই। আপনারা আমার স্বপ্নের সেই কথা অনেকেই জানেন। আগামী পৌরসভা নির্বাচনে আমি দলীয় সম্মতি চাইব। আর আমার জনগনের সাথে এই গড়ে উঠা সম্পর্ককে ভালভাবে নেয়নি, আমার প্রতিপক্ষরা। তারা আমার বিরুদ্ধে নানা কৌশলে মাঠে নেমেছে।
তাদের সরবরাহ করা ভুল তর্থের ভিত্তিতে আমার কেনা জমিকে, খাস জমি উল্লেখ করে আমার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জে একটি স্থানীয় দৈনিকে সংবাদ প্রকাশ করেছে, যা মিথ্যা তো বটেই, ওই সংবাদে এতো এতো মনগড়া ঘটনা সাজানো হয়েছে যা সবার কাছেই প্রতিয়মান হবে যে, এটা উদ্যোশ্য প্রনোদিত হয়ে করা হয়েছে। আমার সুনামকে হেয় করার জন্য।
আজ আমি আপনাদের কাছে এসেছি, শুধুমাত্র মনের কষ্টের কথা গুলো শেয়ার করব বলে, ওই সংবাদে আমাকে যেভাবে উপস্থাপন করা হয়েছে, তার বিচার ও অনুসন্ধানের ভার আপনাদেরই দিলাম। তবে আপনাদের কথা দিচ্ছি আমি সবসময়ই সাধারণ মানুষের পাশে ছিলাম, আগামীতেও থাকব, একটি মানবিক চাঁপাইনবাবগঞ্জ শহর গড়ার ক্ষেত্রে সবাইকে সাথে নিয়েই কাজ করতে চায়।

 

 

 

আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7