গোমস্তাপুর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যানের উপর হামলার প্রায় ৩ মাস পর আদালতে মামলা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মাহফুজা খাতুনের উপর সন্ত্রাসীদের হামলার প্রায় ৩ মাস পর আদালতে মামলা দায়ের করা হয়েছে। ১৯ জুলাই/২০২০ মাহফুজা খাতুন বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ বিজ্ঞ আমলী আদালত, গোমস্তাপুরে ৬জন কে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৪১সি/২০২০। ২৮ এপ্রিল/২০ মাহফুজা খাতুন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে সন্ত্রাসীদের হামলায় আহত পিতা-মাতাকে দেখতে এসে তিনিও সন্ত্রাসীদের হামলার শিকার হন। তিনি গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করে সুস্থ হয়ে থানায় মামলা দায়ের করতে না পেরে আদালতের কার্যক্রম চালু হওয়ায় পরে অবশেষে তিনি আদালতে মামলা করেন। মামলা তদন্তের ভার চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশকে দেওয়া হয়েছে। মাহফুজা খাতুন ইতিমধ্যে তার উপর হামলার ঘটনায় বিচার চেয়ে মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, স্বরাষ্ট্র মন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, আইজিপি, ডিআইজি, পুলিশ সুপার বরাবর আবেদন করেছেন।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7