দীর্ঘ বন্ধের পর খুলছে দোকান, চলবে পরিবহন

করোনা সর্তকতায় সরকার ঘোষিত সাধারন ছুটির পর আবারো খুলছে দোকান, চলবে পরিবহনও। চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট খুলা ও পরিবহন চালুর বিষয়ে সংস্লিষ্টদের সাথে সভা করেছেন জেলা প্রশাসক। রবিবার অনুষ্ঠিত এসব সভায় বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, সকাল ১০টা থেকে ৪টা পযন্ত দোকানপাট খোলা থাকবে। প্রতিটি দোকানে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে কেনাকাটা করতে হবে। এদিকে পরিবহন সংস্লিষ্টদের সাথে আলোচনায় সিদ্ধান্ত হয় জরুরী প্রয়োজন মেটাতে সিমিত পরিসরে গনপরিবহন চলাচল করবে, অবশ্যই স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে , নিদিষ্ট স্টপেজ ছাড়া অন্য কোথাও যাত্রী উঠানামা করা যাবে না। অন্যদিকে যাত্রী সংখ্যায় কম থাকায় বাড়তি ৬০ শতাংশ ভাড়া গুনতে হবে।
এদিকে আজ সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যায় বললনা একপ্রেস ট্রেন।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7