পৌরসভার মাধ্যমে সাহায্যের আওতায় এসেছে ১০৮৮৫ পরিবার


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ১৫টি ওয়ার্ডে করোনায় ক্ষতিগ্রস্থ দেড় হাজার পরিবারের মাঝে ৭ম দফায় সরকারী সাহায্য হিসেবে প্রাপ্ত চাল বিতরণ কার্যক্রম শুরু করেছে। শুক্রবার(২৪’এপ্রিল) সকালে পৌর ভবনে দু’দিনব্যাপী পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরণ শুরু করা হয়।
 এসময় উপস্থিত ছিলেন মেয়র নজরুল ইসলাম,ত্রাণ বিতরণ কমিটি আহব্বায়ক কাউন্সিলর জিয়াউর রহমান আরমান,সদস্য কাউন্সিলর আব্দুল বারেক,এনামুল হক,সদস্য সচিব গোলাম ফারুক,ট্যাগ অফিসারের প্রতিনিধি উপসহকারী কৃষি কর্মকর্তা তোফায়েল আহমেদ সহ অনান্য কাউন্সিলর ও সংশ্লিষ্টরা। কার্যক্রম পরিদর্শন করেন সদর ্উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন।
পৌর ত্রাণ বিতরণ কমিটি আহব্বায়ক জানান, ইতিমধ্যে ৬ ধাপে পৌর এলাকায় সরকারী সাহায়্যের (জিআর চাল) ৭২ টন চাল ৭ হাজার ২শত পরিবারের মাঝে বিতরণ সম্পন্ন হয়েছে। ১৫ টন বিতরণ শুরু হয়েছে। এছাড়া ১ হাজার ৮৮৫ পরিবারের মাঝে সরকারী সাহায্য হিসেবে প্রাপ্ত নগদ টাকা (জিআর ক্যাশ ও শিশুখাদ্য বাবদ প্রাপ্ত ক্যাশ) থেকে খাদ্যপণ্য কিনে বিতরণ করা হয়েছে।
আহব্বায়ক বলেন,সব মিলিয়ে এখন পর্যন্ত পৌর এলাকায় ১০ হাজার ৮৮৫ পরিবার একবার করে ত্রাণের আওতায় এসেছে। পরবর্তী ধাপে ত্রাণ প্রদানের জন্য তালিকা জেলা প্রশাসনের নিকট জমা রয়েছে। যাচাই বাছাই শেষে বরাদ্দ পেলে ওই ত্রাণ বিতরণ হবে। প্রশাসন, সেনাবাহিনী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিয়মিত কার্যক্রম মনিটর করছে বলেও জারান আহব্বায়ক কাউন্সিলর আরমান।







আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7