চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ৬৮৫ পরিবারের মাঝে শিশুখাদ্যসহ খাদ্য সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভার ১৫টি ওয়ার্ডের করোনায় ক্ষতিগ্রস্থ ৬৮৫টি পরিবারের মাঝে ত্রাণ হিসেবে শিশুখাদ্যসহ শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(২৩’এপ্রিল) সকালে পৌর ভবনে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মেয়র নজরুল ইসলাম, কাউন্সিলর জিয়াউর রহমান আরমান,আব্দুল বারেক,এনামুল হক সহ সংশ্লিষ্টরা। 

করেনা ভাইরাস মোকাবিলায় মানবিক সহাযতা কর্মসূচীর অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে পাওয়া ২ লক্ষ ৬৫ হাজার টাকায় (জিআর ক্যাশ ও শিশু খাদ্য ক্রয় বাবদ ক্যাশ) এসব ত্রাণ বিতরণ করা হয়। প্রতিটি ৩৫০ টাকার ত্রাণ প্যাকেটে রয়েছে ৩ কেজি আটা,২কেজি আলু,১ কেজি ছোলাবুট, ১ লিটার তেল, আধা কেজি সুজি, ২৫ গ্রাম করে গুড়ো ধুধের প্যাকেট ও আধা কেজি মুড়ি।  

এছাড়া বৃহস্পতিবার সকালে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা গ্রামে ১০টি বেদে পরিবারের মাঝে  বেসরকারী সহায়তার ১ লিটার তেল,৩ কেজি চাল, আধা কেজি ডাল,১ কেজি আলু, ২ কেজি করে আটা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন। পরিবারগুলো জীবনের তাগিদে নাটোরের সিংড়া থেকে চাঁপাইনবাবগঞ্জ এসে করোনা সংকটে আটকা পড়েছে। 

এদিকে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ পুরাতন ষ্টেডিয়ামে  কারাতে দো একাডেমির উদ্যেগে করোনায় কর্মহীন ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমীন,একাডেমি উপদেষ্টা  ও চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম, একাডেমি সেক্রেটারী আবু সাইদ আল সোহাগ সহ সংশ্লিষ্টরা। 





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7