করোনা সর্তকতায় ঘরে থাকার আহ্বান : কঠোরতায় ঘরমুখী হচ্ছে মানুষ


করোনা সর্তকতায় সবার ঘরে থাকা নিশ্চিতে কঠোর হয়েছে প্রশাসন। বুধবার রাতেই জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে কাউকে অপ্রয়োজনে বাড়ির বাইরে না যাওয়ার আহ্বান ছিলো। বৃহস্পতিবার সকাল থেকে সেনাসদস্যদের টহল দিতে দেখা যায়, সেই সাথে হ্যান্ড মাইকে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান।
এতো আহ্বানের পরও বৃহস্পতিবার যারা জরুরী প্রয়োজন ছাড়ায় রাস্তায় বের হয়ে ছিলেন, তাদের বিষয়ে পুলিশ ছিলো কঠোর অবস্থানে। চাঁপাইনবাবগঞ্জের সদরে বিভিন্ন এলাকায় পুলিশের অভিযানে প্রয়োজন ছাড়ায় রাস্তায় থাকা অন্তত ২৫জন আটক হয়েছেন। এছাড়াও মোটরসাইকেল ও অটো রিক্সাসহ প্রায় ৩০০ যান আটক করে পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, করোনা সর্তকতায় সবাইকে ঘরে থাকার আহবান জানানো হয়েছে, তারপরও যারা কোন প্রয়োজন ছাড়ায় বের হয়েছে,তাদের আমরা আটক করেছি। সামাজিক দূরত্ব নিশ্চেতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। তিনি সবাইকে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হতে বারন করেন।
এদিকে শিবগঞ্জ উপজেলায় অপ্রয়োজনে বাইরে থাকায় ৫৩জনকে অর্থদন্ড করা হয়েছে। সেই সাথে অর্থদন্ড প্রাপ্তরা আগামীতে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না বলেও অঙ্গিকার করেছেন। এছাড়াও নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাটে মানুষকে ঘরে রাখতে উপজেলা প্রশাসন ও পুলিশকে কঠোর অবস্থান দেখা যায়।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7