৭ বছরের শিশু ধর্ষন ও হত্যা সন্দেহভাজন যুবক ‘বন্ধুকযুদ্ধে’ নিহত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা এলাকায় রিমা খাতুন নামে ৭ বছরের শিশু হত্যার ঘটনায় মূল সন্দেহভাজন যুবক তরিকুল ইসলাম (৩৫) পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে নিহত হয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এস এ এম ফজলে ই খুদা জানান, চরবাগডাঙ্গা এলাকায় শিশু হত্যাকন্ডের ঘটনায় মূল সন্দেহভাজন ছিলো তরিকুল ইসলাম। ঘটনার পর থেকে সে পলাতক ছিলো, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি তরিকুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের বাগচর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছে। সেই তথ্যের ভিত্তিতে আমরা দ্রুত অভিযান পরিচালনা করি ও বৃহস্পতিবার সন্ধ্যায় ভারতে পালিয়ে যাওয়ার সময় সীমান্ত এলাকা থেকে তরিকুলকে আটক করতে সমর্থ হয় পুলিশ সদস্যরা। আটকের পর তরিকুল জিজ্ঞাসাবাদে জানায় এই ঘটনায় তার সাথে আরো সহযোগী ছিলো, এরপর তাকে নিয়ে তার ওই সহযোগীদের ধরতে শাহজাহানপুর ইউনিয়ন হরিসপুর গ্রামের নতুন পাড়া এলাকায় একটি আম বাগানে পৌচ্ছালে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পরে
গুলিবিদ্ধ অবস্থায় তরিকুলকে পাওয়া যায়। তাকে দ্রুত উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়া হয়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন উদ্ধার করেছে পুলিশ।
হাসাপাতালে রাত সোয়া ৯টার দিকে তরিকুলকে নিয়ে আসে পুলিশ। হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসা কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, তরিকুলের বুকে দুটি গুলিবিদ্ধ হয়েছে।
উল্লেখ্য, নিখোঁজ হওয়ার একদিন পর সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজিরটোলা গ্রামের একটি বাঁশ ঝাড় থেকে ১৮ ফেব্রুয়ারী সকারে রহুল আমিনের মেয়ে রিমার লাশ উদ্ধার করেছিলে পুলিশ।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7