চাঁপাই উৎসবে মিলনমেলা : মন্ত্রী বললেন চাঁপাইনবাবগঞ্জের মানুষের নদীর প্রতি দায়িত্ববোধ বেশি

চাঁপাইনবাবগঞ্জের মানুষ নদীর প্রতি অনেক বেশি দ্বায়িত্ববাদ বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। মন্ত্রী বলেন, সারাদেশে নদী দখলকালিদের যে তালিকা রয়েছে সেখানে চাঁপাইনবাবগঞ্জ সব নিচে আছে, নদী দখলকারী নেই বললেই চলে। এটা আজ আপনাদের সামনে আমি গর্ব করে বলছি, নদীর প্রতি দ্বায়িত্ববোধ ও মমতা চাঁপাইনবাবগঞ্জের মানুষের বেশি। চাঁপাই নবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকা কর্তৃক রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, রমনা, ঢাকায় আয়োজিত ১০ম চাঁপাই উৎসবে প্রধান অতিথির বক্তব্যে জনাব খালিদ মাহমুদ চৌধুরী, এমপি এসব কথা বলেন। এছাড়াও নৌ প্রতিমন্ত্রী সোনামসজিদ স্থলবন্দরের উন্নয়নে পদক্ষেপ গ্রহনের কথা বলেন

সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উৎসবে চাঁপাই নবাবগঞ্জের ১০ জন গুণী মানুষকে সম্মাননা প্রদান করা হয়। স্বাগত বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহা. উজির আলী। এছাড়াও বক্তব্য রাখেন গুণী সংবর্ধিত অতিথি ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, অতিরিক্ত সচিব মো. আমিনুল ইসলাম।
ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জবাসীদের সংগঠন চাঁপাই নবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার চাঁপাই উৎসবে ঐতিহ্যবাহী খাবার কালাইর রুটি, দুপুরে গরুর মাংস, মোটা চালের ভাত ও বিকেলে স্থানীয়ভাবে প্রসিদ্ধ খাবার আন্ধাসা পরিবেশন করা হয়। সাংস্কৃতিক সন্ধ্যায় ছিলো চাঁপাইনবাবগঞ্জের জনপ্রিয় গম্ভীরা।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7