জনপ্রতিনিধির সাথে কর্মকর্তার দূরব্যবহারের অভিযোগ

ভোলাহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন অভিযোগ করেছেন তার সাথে উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার দূরব্যবহার করেছেন। বিষয়টি জানিয়ে তিনি রবিবার চাঁপাইনবাবগঞ্জ সদরের একটি রেস্তরায় সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে শাহনাজ খাতুন বলেন, একজন নির্বাচিত জনপ্রতিনিধির সাথে সরকারি কর্মকর্তাদের এমন আচারন তাকে বিব্রত করেছে।

লিখিত বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন দাবি করেন, গত ১৪ জানুয়ারী ভোলাহাট খাদ্য গুদামে কৃষকের কাছ থেকে ধান ক্রয়ে অনিয়ম হচ্ছে জানতে পেরে সেখানে যান। এসময় সেখানে ধুলা ও চিটা মিশ্রিত ধান নেওয়ার চিত্র দেখে ভোলাহাট উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সামিরুল ইসলামকে অবহিত করলে, উল্টো তিনি আমাকে খাদ্য গুদাম ছেড়ে চলে যেতে বলেন, না গেলে বিনা অনুমতিতে গুদামে আসায় আমার বিরুদ্ধে মামলা করার হুমকি দেন। পরে তিনি উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলমকে সাথে নিয়ে খাদ্য গুদামে আসেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার ধান ক্রয়ের বিষয়ে আমার অভিযোগ না শুনে আমাকে অসন্মানজনক কথা বলেন। একজন জন প্রতিনিধি হিসাবে অনিয়ম ও দূনীতির বিষয়ে খোঁজ নেওয়া আমার দ্বায়িত্ব মনে করেই আমি সেখানে গিয়েছিলাম কিন্তু, উল্টো আমি বিব্রতকর অবস্থায় পড়েছি, যা কষ্টের। 

এ বিষয়ে ভোলাহাট উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সামিরুল ইসলাম বলেন, খাদ্যগুদাম একটি সংরক্ষিত এলাকা, সেখানে অনুমতি নিয়েই যেতে হয়। কিন্তু তিনি (মহিলা ভাইস চেয়ারম্যান) সেখানে সেই বিধি অনুসরণ করেননি। তাই তাঁকে অনুরোধ করেছিলাম গুদাম এলাকা থেকে চলে যেতে। এ বিষয়ে মোবাইলে একাধিকবার চেষ্টা করেও উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলমের কোন বক্তব্য পাওয়া যায়নি।








আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7