নাবিলা ফিজিওথেরাপি ও হিজামা সেন্টারের ফ্রি মেডিকেল ক্যাম্প

সমাজের অস্বচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীর জন্য চাঁপাইনবাবগঞ্জে নাবিলা ফিজিওথেরাপি ও হিজামা সেন্টারের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মেডিকেল ক্যাম্পে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মোট ২৭ জন রোগীকে ফিজিওথেরাপির বিভিন্ন সেবা প্রদান করা হয়। জেলা শহরের পিটিআই মাস্টারপাড়াস্থ নাবিলা ফিজিওথেরাপি ও হিজামা সেন্টারে এসব রোগীর চিকিৎসা প্রদান করেন, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জেনারেল ফিজিসিয়ান মো. মনোয়ার হোসেন। 

সেবা নিতে আসা নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোসা. মোসলেমা খাতুন জানান, দীর্ঘদিন ধরে আমার বাম চোখ ও ঘাড়ের ব্যাথাসহ বিভিন্ন সমস্যা রয়েছে। এখানে থেরাপী নেয়ার পর অনেকটাই সুস্থ অনুভব করছি। দেশের সর্বত্র এধরনের ক্যাম্প অনুষ্ঠিত হলে সমাজের খেটে খাওয়া অসহায় মানুষদের জন্য অনেক উপকার হবে। ষাটোর্ধ মোসা. সখিনা খাতুন বলেন, হাত-পায়ের বিভিন্ন ব্যাথার জন্য এখানে এসে ফ্রি চিকিৎসা ও ঔষুধ পেলাম। আমাদের মতো গরিবদের জন্য এটি খুবই ভালো উদ্যোগ।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7