ট্রাক চাপায় বাবা-মেয়ের মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের উপরাজারামপুরে ট্রাক চাপায় বাবা ও মেয়ের মত্যু হয়েছে। সোমবার বেলা ১১ টার দিকে হরিপুরের বাসিন্দা গোলাম রাব্বানী (৫০) স্কুল থেকে মেয়ে সাদিকা রশ্নীকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।  পেছন থেকে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

৭ বছর বয়সী সাদিকা রশ্নী উপররাজারামপুর কিন্ডার গার্টেনের প্রথম শ্রেনীর শিক্ষার্থী।

এদিকে বাবা মেয়ের মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশ, অনেকেই প্রশ্ন করছেন পেছন দিক থেকে ট্রাকটি কেন চাপা দিল, ঘটনার পর ট্রাকটি না থামিয়ে দ্রুত তাদের উপর দিয়েই চলে যায়,থামলে হয়ত তাদের বাঁচানো যেত।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এসআই আমির রাসেল জানান, উপরাজারাপুর এলাকায় রাজশাহী গামী একটি ট্রাক সোমবার সকালে মোটরসাইকেল আরোহী বাবা-মেয়েকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। ঘাতক ট্রাকটিকে সনাক্তে পুলিশ চেষ্টা করছে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7