রহনপুর ইউপির উপনির্বাচন : পূনঃনির্বাচন দাবী পরাজিত প্রার্থীর


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নানা অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত সতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান সোহরাব। বুধবার দুপুরে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি পূন:নির্বাচনের দাবি জানান। লিখিত বক্তব্যে পরাজিত স্বতন্ত্র প্রার্থী অভিযোগ করেন মচকৈল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট জালিয়াতির সময় অভিযোগে দুইজন প্রিজাইডিং অফিসার আটক হন। এছাড়াও চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও পোলিং এজেন্টকে বের করে দেওয়া হয়েছিলো বলে দাবি করেন পরাজিত প্রার্থী মনিরুজ্জামান সোহরাব। তিনি জানান এসব অভিযোগ লিখিত আকারে রিটার্নিং কর্মকর্তার কাছে জানিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা বাইরুল ইসলাম, আসাদুল্লাহ আহম্মদ, ইউপি সদস্য তজিবুর রহমান, ইসমাইল হোসেন প্রমুখ।

উল্লেখ্য ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত এ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী শফি আনসারী ৬ হাজার ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি মনিরুজ্জামান সোহরাব পান ৫ হাজার ২৪৩ ভোট।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7