শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা

চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে ৪৯ তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ৩ দিনব্যাপী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শিক্ষা দপ্তরের আয়োজনে ডা. আ. আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে  এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

এসময় তিনি বলেন, তোমরাই আগামী দিনের জাতির ভবিষ্যৎ। লেখাপড়ার পাশাপাশি প্রাতিষ্ঠানিক  খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা এবং বই পড়ার মধ্যদিয়ে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলবে। তোমাদের সবধরনের সহযোগিতা করা হবে।
এতে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইফুল মালেক, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, সদর উপজেলা শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।
প্রতিযোগিতার মধ্যে রয়েছে, অ্যাথলেটিক্স, ছেলে ও মেয়েদের ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন একক ও দ্বৈত, টেবিল টেনিস, হকি প্রভৃতি।  এ প্রতিযোগিতায়  ৫ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে।

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7