বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হত না..........খাদ্যমন্ত্রী

খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হত না। চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে শনিবার বিকেলে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ঘোড় দৌড় প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন,জননেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে পর্দাপণ করেছে। এদেশ স্বাধীন না হলে আমরা কেউ স্বাধীনভাবে চলাফেরা করতে পারতাম না।

রহনপুর পৌর এলাকার ৮ নং ওয়ার্ড যুবলীগ কর্তৃক বহিপাড়ায় আয়োজিত দিনব্যাপী ঘোড় দৌড় প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,চাাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা.সামিলউদ্দি আহমেদ শিমুল,মহিলা সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি,সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস,রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী,জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হালিমা বেগম প্রমূখ। 

খেলা শেষে ঘোড় দৌড় প্রতিযেগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। 





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7