বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

চাঁপাইনবাবগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার আয়োজনে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। শেষে. বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সভাপতি অধ্যাপক মো. শরিফুল আলমের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, জেলা কৃষক লীগ সভাপতি এ্যাড আব্দুস সামাদ বকুল, জেলা স্বাচিপের সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, আওয়ামী লীগ নেতা মেসবাহুল সাকের জ্যোতি, জেলা ছাত্র লীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডাঃ সাঈফ জামান আনন্দ প্রমুখ।
অপরদিকে, দিবসটি উপলক্ষে বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় এবং পরে র‌্যালি বের করা হয়।


 


শিবগঞ্জ অফিস : বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে গণর‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় শিবগঞ্জ কারবালা মোড় থেকে একটি গণর‌্যালি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক ও উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ শেষে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলে গিয়ে শেষ হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিনের আহমেদ শিমুল। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, উপজেলা যুবলীগের সভাপতি প্রভাষক রফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগসহ এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা র‌্যালিতে অংশ নেয়। এছাড়াও উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের শত শত নেতাকর্মী অংশ নেন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7