মশারি উপহার পেল বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার শিক্ষার্থীরা


বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার শিক্ষার্থীদের মাঝে বুধবার মশারি বিতরণ করা হয়েছে। বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক থেকে নবম শ্রেণির ১৮৭ শিক্ষার্থীর মাঝে এসব মশারি বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে বেলা ১১টায় মশারি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাবুডাইং আদিবাসী গ্রামের মোড়ল কার্তিক কোল টুডু, বাবুডাইং নতুনপাড়া গ্রামের আতাউর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর প্রমূখ।
মশারি পেয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে শিক্ষার্থী বিমল কোল মুরমুর মা সখিনা কোল মুরমু বলেন, হামার দুই বিটা এ স্কুলে পড়ে। হামার স্বামী নাই। দিনমজুরির কাম করি সংসার চালায়। সবসময় কামও পাইনা। অনেক কষ্টে ছাপড়া ঘরে থাকি হামরা। এ স্কুল থাইক্যা হামার বেটা লতুন মশারি পাইল। এখন শীতের সময় মশা থাইক্যা বাঁচতে পারব। আরামে ঘুমাইতে পারব।
কার্তিক কোল টুডু বলেন, প্রতিবছরই এ স্কুলের জন্য শিক্ষার্থীরা কোন না কোন উপহার পেয়ে থাকে। কখনো শীতের পোশাক, কখনো কম্বল, কখনো খাবার। এবার মশারি পেল। এ এলাকায় রাতে মশার খুব উৎপাত। এখন সকলে আরামে ঘুমাতে পারবে। যাদের জন্য মশারি পেলাম তাঁদের ধন্যবাদ।








কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7