মাছ ধরতে গিয়ে শিবগঞ্জের পদ্মা নদীতে পিতা-পুত্র নিখোঁজ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে মাছ ধরার সময় পিতা-পুত্র নিখোঁজের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে পাঁকা ইউনিয়নের তেররশিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিখোঁজকৃত জেলেরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের তেররশিয়া দক্ষিণপাঁকা গ্রামের মৃত মোজাহার হোসেনের ছেলে মোঃ সাহাবুদ্দিন (৫২) ও তার ছেলে মোঃ আব্দুল্লাহ (১৯)। 

পাঁকা ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান জানান, সাহাবুদ্দিন ও তার ছেলে আব্দুল্লাহ প্রতিদিনের মত পদ্মা নদীতে ছোট ডিঙ্গি নৌকা (বাড্ডি) নিয়ে মাছ ধরতে যায়। একপর্যায়ে সকাল ৮টার দিকে প্রবল স্রােতে পড়ে নৌকাটি ডুবে গেলে স্থানীয়রা তাদের খোঁজাখুঁজি  করে না পেলে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। 

এদিকে, চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মোঃ সাবের আলী জানান, উদ্ধার কাজে ৩ জন ডুবুরী রয়েছেন। তবে, স্রােত থাকায় উদ্ধার অভিযান কিছুটা ব্যাহত হচ্ছে।









কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7