ছেলের জন্য বই প্রতিকে ভোট চাইলেন সোনা চেয়ারম্যান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদ ইসলাম রাজনের জন্য বই প্রতিকে ভোট চেয়ে মঙ্গলবার বালিয়াডাঙ্গা ইউনিয়নের প্রচারনা চালিয়েছেন মহারাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও রাজনের বাবা এ্যাড. নজরুল ইসলাম সোনা। 

এসময় তিনি ভোটারদের, আগামী দিনের সুন্দর উপজেলা গড়ার লক্ষ্যে বই প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান। তিনি বলেন, আমি সারাজীবনেই মানুষের পাশে ছিলাম, আগামীতে আমার ছেলে রাজনকে পাশে পাবেন। তাকে সবাই মিলে বই প্রতিকে ভোট দিতে মানুষের পাশে থাকার একটু সুযোগ করে দিন।

এদিকে স্বামীর জন্য বই প্রতিকে ভোট চেয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় গনসংযোগ করেছেন রাজনের স্ত্রী দিলারা ইয়াসমিন মিমি। এসময় তিনি বলেন, রাজন সাধারণ মানুষের সাখে মিশেছে তাদের সুখদুখে সবসময়ই পাশে থাকার চেষ্টা করেছে। আগামী দিনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উন্নয়নসহ বেশ কিছু বিষয়ে রাজনের পরিকল্পনা আছে। সাধারণ মানুষের মুখে হাসি ফুটাতে বই প্রতিকে আমি রাজনের জন্য ভোট চায়ছি।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7