গোমস্তাপুরে জেলা পরিষদ সদস্যের ফ্যান বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জেলা পরিষদ সদস্য হালিমা খাতুন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির ও বিভিন্ন ক্রিড়া প্রতিষ্ঠানের মাঝে ফ্যান বিতরণ করেন। 
বুধবার বিকেলে রহনপুর বেগম কাচারি প্রাঙ্গণে এ ফ‍্যান বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা পরিষদ সদস্য হালিমা খাতুনের সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোমস্তাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহু। 
বক্তব্য রাখেন রহনপুর পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান জেম (প্যানেল মেয়র), জাহিদ হাসান মুক্তা, আ ফ ম ফখরুল ইসলাম মানিক, রহনপুর শিল্প ও বণিক সমিতির সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন লালান, রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খান, রহনপুর পৌর যুবলীগের সভাপতি মনসুর আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার আহমেদ সাগর, সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠান শেষে উপজেলার ৫০টি প্রতিষ্ঠানের মাঝে ১৬০ টি ফ‍্যান বিতরণ করা হয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7