হত্যা মামলায় ছয় জনের যাবজ্জীবন কারাদন্ড



চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলায় নাঈম হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। সে সাথে দন্ডপ্রাপ্ত প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের কারাদন্ড দেয়া হয়। সোমবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী ৫ আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার কাগমারি গ্রামের বারিউল ইসলাম ওরফে বাইরুল, তোফিকুল ইসলাম ওরফে তোফিক, শফিকুল আলম ওরফে আলম, সেরাজুল ইসলাম ফিটু, মোঃ মহাজন ও জেনারুল ইসলাম। এদেরমধ্যে জেনারুল ইসলাম পলাতক রয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত সরকারি কৌশুলী আঞ্জুমান আরা জানান, ২০০৭ সালের ৮ অক্টোবর রাজমিস্ত্রি নাঈম নিখোঁজের একদিনপর বেলা সাড়ে ১২টায় দিকে কাগামারী এলাকার একটি আমবাগানে নাঈমের গলা কাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় নাঈমের মা বাদী শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ সিআইডি’র এসআই সেকেন্দার আলী ২০০৮ সালের ৪ সেপ্টেম্বর আদালতে ১৩জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ যুক্তিতর্ক উপস্থাপন শেষে আদালত ৬জনকে দন্ডিত ও ৭জনকে বেকসুর খালাস প্রদান করেন।






 কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7