সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে স্বজনদের প্রতিকি অনশন

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা তুহিন হত্যাকান্ডের শিকার উল্লেখ করে সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানিয়ে স্বজনরা প্রতিকি অনশন কর্মসূচী পালন করেছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি অনশনে অংশ নেন তুহিনের বাবা গোলাম রাব্বানী, মা শিরিন আকতার, স্ত্রী মৌসুমী খাতুন, বোন সহ স্বজনরা।


এসময় তুহিনের বাবা গোলাম রাব্বানী তার ছেলেকে কেন হত্যা করা হলো, তার ছেলের কি অপরাধ ছিলো এমন প্রশ্ন করেন। তিনি বলেন ছেলেকে হারিয়েছি, এখন ছেলে হত্যার সঠিক তদন্ত ও বিচার চায়।
তুহিনের স্ত্রী মৌসুমি খাতুন স্বামী হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, আজকে এখানে আমরা পরিবারের সবাই এসেছি, একটা কথা বলতে যেন, তুহিনের হত্যার তদন্ত সুষ্ঠু হয় ও আমরা যেন ন্যায় বিচার পায়,এ ছাড়া আমাদের কোন দাবি নাই।

উল্লেখ্য গত ৮ সেপ্টেম্বর চাঁপাইনবগঞ্জ পৌরসভার সিএনবি ঘাট এলাকায় মহানন্দা নদী থেকে তুহিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর তুহিনের পরিবার দাবি করে আসছে, হত্যাকান্ডের শিকার হয়েছে তুহিন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি তদন্ত কবির হোসেন জানান, এখনো তুহিন হত্যার ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া যায়নি, ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই আমাদের কাজের অনেকটা এগিয়ে যাবে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7