গুড় তৈরীতে মেশানো হচ্ছে চিনি :দুই প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আখের গুড় তৈরীতে মেশানো হচ্ছে চিনি। সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে এমন চিত্র ধরা পড়ে। গুড় তৈরীর পরিবেশও ছিলো বেশ অস্বাস্থ্যকর।

এসব অপরাধে শিবগঞ্জ উপজেলার আব্বাস এলাকার প্রতিষ্ঠান শামীম হোসেনকে ৮০ হাজার টাকা ও আব্দুস সালামকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলার সহকারী পরিচালক জহিরুল ইসলাম জানান, গুড় স্বাস্থ্যের জন্য খুবই উপকারি, কিন্তু কিছু অসাধু ব্যবসায়ী চিনি ও বেশ কিছু অপদব্য মিশিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে তা তৈরী করছে, যা ভোক্তাদের সাথে বড় ধরনের প্রতারনা। শিবগঞ্জে অভিযানে দুই ব্যবসায়ীকে জরিমানা করা হয়েঝে, আগামীতেও জেলার অন্যস্থানে এমন হচ্ছে কিনা সে বিষয়ে আমরা নজরদারি রাখব।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7