ভোট চেয়ে ভোটারদের কাছে প্রার্থীরা



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রার্থী প্রতীক পাওয়ার পর থেকেই প্রচারনায় নেমে পড়েছেন। চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ভাইসচেয়ারম্যান পদের প্রার্থীরা ভোটারদের কাছে ভোট ভোট প্রার্থনায় ব্যস্ত।
এদিকে প্রার্থীদের পোস্টার লাগানোর কাজে ব্যস্ত সময় পার করতে দেখা যায় দলীয় কর্মীদের। শহরের পথ ঘাট থেকে শুরু করে গ্রামগঞ্জেও শোভাপাচ্ছে নির্বাচনী পোস্টার ও ব্যানার। 

নৌকার প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ নজরুল ইসলাম নেতাকর্মীদের সাথে নিয়ে দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত বারোঘরিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় মহল্লায় মহল্লায় গণসংযোগ ও ভোটারদের বাড়ীতে বাড়ীতে ভোট প্রার্থনা করেন।  অপরদিকে, ধানের শীষ প্রতীকের প্রার্থী  মোঃ তসিকুল ইসলাম গণসংযোগে ভোট প্রার্থনা করেন।
আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী মোঃ জিয়াউর রহমান তোতা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলিনগর, নতুনহাটসহ কয়েকটি এলাকায়  গণসংযোগের  মাধ্যমে ভোট প্রার্থনা করেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে বই প্রতীকের প্রার্থী নাহিদুল ইসলাম রাজন তার নিজ এলাকা মহারাজপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে ভোট প্রার্থনা করেছেন । অন্য ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও নিজেদের মত করে প্রচারনা শুরু করেছেন।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7