নাচোলে স্বেচ্ছায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের নেজামপুর উচ্চ বিদ্যালয় চত্বরে লাল বর্ণের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদানে সামাজিক সচেতনতা সৃষ্টি ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে নেজামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোঃ এনামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাচোল সাব-জোনাল অফিসের এজিএম আনোয়ার হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নেজামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য আবুল কালাম আজাদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা ইলেক্ট্রিসিয়ান ফেডারেশনের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, লাল বর্ণের প্রতিষ্ঠা পরিচালক মোঃ রকিবুল হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম বাদশা, নাচোল ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল আলম, নেজামপুর বিএনপি ছাত্রদলের সভাপতি মোঃ বুলবুল আহম্মেদ প্রমুখ।
কর্মসূচীতে সহযোগিতায় করে গৌড় ক্লিনিক বাঁতেন খাঁ মোড় চাঁপাইনবাবগঞ্জ ও পল্লীবিদ্যুৎ সমিতির নাচোল সাব-জোনাল অফিসের ইলেক্ট্রিসিয়ানরা। সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত স্বেচ্ছায় বিনামূল্যে ২৫০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7