প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু মঞ্চে শনিবার সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রধামন্ত্রীর জন্মদিনের কেক কাটের জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মু জিয়াউর রহমান ও সাধারন সম্পাদক আব্দুল ওদুদ। 

এসময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী ,জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা, ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারন সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।


নাচোল অফিস:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। উপজেলার ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ফতেপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে  শনিবার বিকালে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেসবাউল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া যতির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাচোল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জ্বল। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার জাহান বিপ্লব, পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান সুভসহ অন্যান্যরা।
গোমস্তাপুর অফিস:
চাঁপাইননবাবগঞ্জের গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে উপজেলা ও পৌর আওয়ামীলী এবং নৌকা সমর্থক গোষ্ঠী। এই উপলক্ষে শনিবার সন্ধ্যায় রহনপুর কলোনী মোড়স্থ দলীয় কার্যালয় ও বেগম কাচারীতে পৃথক দুটি স্থানে কেক কাটা ও দোয়া করেন দলীয় নেতাকর্মীরা।
কলোনী মোড়স্থ অনুষ্ঠান উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, রহনপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ, রহনপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার, সাবেক  ছাত্রলীগ নেতা মনসুর আলী প্রমুখ। 
 
অন্যদিকে বেগম কাচারীতে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি জিয়াউর রহমান,উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা, নৌকা সমর্থক গোষ্ঠীর আহবায়ক ডাঃ আশরাফুল ইসলাম,আফতাবউদ্দিন লালান,উপজেলা কৃষকলীগের সভাপতি  শফি আনসারী প্রমূখ।
কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7