নাচোলে মিম বেকারি কে ভোক্তা অধিদপ্তরের ৩০ হাজার টাকা জরিমানা


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মিম বেকারি নামে এক বিষ্কুট তৈরির খারখানা কে ৩০ হাজার টাকা জরিমানা করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর। আজ মঙ্গলবার বেলা  ১২ টার দিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর বাড়ির সামনে রাস্তার বিপরীত পার্শ্বে অবস্থিত মিম বেকারি বিষ্কুট কারখানায় এ তদারিমূলক অভিযান চালায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোক্তা অধিকার সরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক জহিরুল ্ইসলাম । এসময় ঐ বিষ্কুট কারখানা কে নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন ও  পঁচা ডিম,মেয়াদ উত্তীর্ন বিষ্কুট রাখায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আগামী ১ সপ্তাহের মধ্যে এ কারখানার যদি পরিবেশের আমুল পরিবর্তন না হয় তবে তা অনিদৃষ্ট কালের জন্য বন্ধ করা হবে বলে হুুশিয়ারি দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের কর্মকর্তারা।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোক্তা অধিকার সরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক জহিরুল ইসলাম জানান,নাচোলের মিম বেকারি প্রতিষ্টান কে নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন ও  পঁচা ডিম,মেয়াদ উত্তীর্ন বিষ্কুট রাখায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে এ প্রতিষ্টানে যদি আগামী এক সপ্তাহের মধ্যে কারখানার পরিবেশ উন্নত রাখতে ব্যর্থ হয় তবে তা অনিদৃষ্ট কালের জন্য বন্ধ করা হবে । এ তদারিমূলক অভিযান চলাকালে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ স্যানিটারি পরিদর্শক কোবাদ আলী,নাচোল থানার এসআই আব্দুর রউফ,পৌর কাউন্সিলর মতিউর রহমান সহ চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের কর্মকর্তারা।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7