বিশ্বরোড এ ঘুরাঘুরির সময় দেবিনগরের ৫ শিশু উদ্ধার : দূরন্তপনা...

চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড এলাকায় একসাথে বেশ কিছুক্ষন ঘুরাঘুরির সময় ৫ শিশুকে স্থানীয়রা পুলিশের সহায়তায় উদ্ধার করেছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। 
উদ্ধার হওয়ার শিশুরা হলো, আব্দুল হাকিম মুন্না (১২), নিরব (৮), রিপন (৮), আব্দুল আহাদ(১২) ও ওলিদ (১০)। ৫ শিশুরই বাড়ি সদর উপজেলার দেবিনগর ইউনিয়নে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড এলাকার শাহনেয়ামতুল্লাহ কলেজের সামনে ৫ শিশু বেশ কিছুক্ষন একসাথে এদিক ওদিক ঘুরাঘুরি করতে দেখে, স্থানীয় কয়েকজন  বিষয়টি পুলিশ চেক্সপোস্টের দ্বায়িত্বে থাকা কর্মকর্তাকে জানান। পরে চেকপোস্টের পুলিশ সদস্যরা ৫ শিশুকে নিজেদের হেফাজতে নেন, এসময় শিশুরা তাদের পরিচয় জানায়।
সেখানে থাকা এফএনএফের পরিচালক জমসেদ আলী একজনের বাবাকে চিনতে পেরে তাকে ফোন দিয়ে জানান। ততক্ষনে জটলা সৃষ্টি হওয়ায়, ৫ শিশুকে বিশ্বরোড থেকে সদর থানায় নিয়ে যাওয়া হয়।

শিশুগুলোর সাথে একচজনের সাথে একটি স্কুল ব্যাগে বেশকিছু পড়ার কাপড় ছিলো। শিশুদের ভাষ্য, তারা একটি অটোতে করে ঘুরতে এসেছিলো, তাদের অটোওয়ালা বিশ্বরোডে নামিয়ে রেখে যায়। কিন্তু এরপর কোথায় যেত তারা এ বিষয়ে কিছুই বলতে পারেনি। 

শেষ খবর পাওয়া পর্যন্ত শিশুদের অবিভাবকরা থানায় এসে পৌচ্ছেছেন, ওই শিশুদের তাদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। 

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, উদ্ধার হওয়া ৫ শিশুকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে, তারা কেন এসেছিল, এটি নিছক দূরন্তপনা না অন্য কিছু বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7