শেষ হয়েছে সাত দিনের ফলদ ও বনজ বৃক্ষ মেলা, সেরার পুরস্কার মনামিনার

“পরিকল্পিত ফল চাষ যোগাবে পুষ্টি সম্মত খাবার এবং শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে ৭ দিন ব্যাপী ফলদ ও বনজ বৃক্ষ মেলা আলোচনা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে সমাপ্ত হয়েছে।
রোববার বিকেলে জেলা প্রশাসন, কৃষি স¤প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগের যৌথ আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ পুরাতন স্টেডিয়ামে কৃষি স¤প্রসারণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক মোঃ মঞ্জুরুল হুদার সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য দেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, অতিরিক্ত উপ-পরিচালক (প্রশিক্ষণ) ড. শামস-ই-তাবরিজ, অতিরিক্ত উপ-পরিচালক (উদ্ভিদ সংরক্ষণ) ড. ইয়াসিন আলী, স্টল মালিক আব্দুল আজিজ। মেলায় ৩ শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের মালিকদের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এছাড়া, মেলায় অংশগ্রহনকারী প্রতিষ্ঠানকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7