চাঁপাইনবাবগঞ্জ কারগারে বন্দীদের আবাসনে ৬তলা নতুন ভবন

 
চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে বন্দীদের আবাসন সংকট দূর করতে ৬তলা নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে নবনির্মিত এ ভবনের উদ্বোধন করেন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মোস্তফা কামাল পাশা। এ ভবন নির্মানে ব্যায় হয়েছে প্রায় সাড়ে ৪ কোটি টাকা, নতুন ভবন উদ্বোধনের ফলে কারাগারে বন্দীদের আবাসন সংকট অনেকাংশে দূর হবে।
এছাড়াও কারা মহাপরিদর্শক কারাগারে বন্দীদের সাথে কথা বলেন ও মহিলা কারারক্ষীদের আবাসন সংকট দূর করতে নির্মানাধীন নতুন ৫তলা ভবনের নির্মানকাজ পরিদর্শন করেন।
এসময় তার সাথে ছিলেন, রাজশাহী বিভাগের উপ-কারা মহাপরিদর্শক মোঃ আলতাফ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, জেলা সুপার মোঃ শফিকুল ইসলাম খাঁন, জেলার মোঃ শরিফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন,জেলা চেম্বারের সহ-সভাপতি আব্দুল হান্নান হানু মিয়া।
শেষে কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মোস্তফা কামাল পাশা কারাগারের কর্মকর্তাদের দরবারে বক্তব্য দেন। এসময় তিনি সবাইকে আরো দ্বায়িত্বশীল হয়ে নিজ কাজ করার আহ্বান জানান, বলেন কারাগারের উন্নয়ন হচ্ছে, আগামীতে আরো হবে, আপনাদের সঙ্গে নিয়েই আমি এগিয়ে যেতে চায়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7