পারিবারিক কলহ >স্বামীর হাসুয়ার কোপে স্ত্রীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার খড়গপুরে নিজে বাড়িতে খুন হয়েছেন আয়েশা খাতুন নামে এক নারী। সোমবার দুপুরে পারিবারিক কলহের জেরে তার স্বামী কোবাদ আলী হুাসুয়া দিয়ে কুপিয়ে আয়েশাকে হত্যা করে।
এসময় আয়েশাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে মেয়ে হাবিবা খাতুন ও মেয়ের জামাই সাদেকুল ইসলাম। তাদের দুই জনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনার পর দ্রুত কোবাদ আলী পালিয়ে যায়। ভোলাহাট থানার ওসি নাসির উদ্দীন জানান, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে তর্কাতর্কীর এক পর্যায়ে কোবাদ আলী হাসুয়া দিয়ে আশেয়াকে কুপাতে থাকে, এসময় মেয়ে ও মেয়ের জামাই এগিয়ে এলে তাদেরকেও আঘাত করে সে। স্থানীয়রা জানিয়েছেন কোবাদ আলী মাদকাসক্ত ছিলো।
ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পালিয়ে থাকা কোবাদ আলীকে গ্রেফতারে চেষ্টা করছে পুলিশ।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7