চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও মাদক মামলায় ২ জনের কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে পৃথক ২টি মামলায় ২ জনের প্রত্যেককে ১০ বছরের কারাদন্ড,  ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত দায়রা জেলা ও জজ মোঃ শওকত আলী এ রায় প্রদান করেন।
অস্ত্র মামলায় দন্ডপ্রাপ্ত হলো, জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের হাদিনগর গ্রামের কফিল উদ্দিন মেম্বারের ছেলে মোঃ জিয়াউর রহমান এবং মাদক মামলায় দন্ডপ্রাপ্ত হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখরআলী গ্রামের মোঃ আমিনুল ইসলামের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৩৪)।
অতিরিক্ত সরকারি কৌশুলি আঞ্জুমানারা জানান, গত ২০১৬ সালের ৮ জানুয়ারী শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের কয়লারদিয়াড় এলাকায় শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ২টি পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ জিয়াউরকে আটক করে।
এ ঘটনায় শিবগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ মাহফুজ আলম  বাদী হয়ে ওইদিনই তার বিরুদ্ধে অস্ত্র আইনের ১৯/এ ও ১৯/এফ ধারায় ২টি মামলা দায়ের করেন। পরে, গত ২০১৬ সালের ২ ফেব্রæয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা ও উপ-পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান আদালতে অভিয্গোপত্র দাখিল করেন।
সাক্ষ্য প্রমানাদি শেষে মঙ্গলবার দুপুরে বিচারক জিয়াউর রহমানকে অস্ত্র আইনের ১৯/এ ধারায় ১০ বছর ও ১৯/এফ ধারায় ৭ বছরের দন্ড প্রদান করেন।
অপরদিকে, গত ২০১৬ সালের ৩০ আগস্ট চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের শিবিরেরহাট এলাকায় র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে ১ হাজার ৭’শ ৩৫ পিস ইয়াবাসহ আশরাফুল ইসলামকে আটক করে।
এ ঘটনায় র‌্যাব-৫ এর ডিএডি মোঃ বেলাল হোসেন বাদী হয়ে ওইদিনই তার বিরুদ্ধে  মামলা দায়ের করেন। পরে, গত ২০১৬ সালের ৩১ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা ও উপ-পুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান আদালতে অভিয্গোপত্র দাখিল করেন।
সাক্ষ্য প্রমানাদি শেষে মঙ্গলবার দুপুরে বিচারক আশরাফুলকে ১০ বছরের কারাদন্ডাদেশ প্রদান করেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7