বিরোধী দলীয় নেতা এরশাদের মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জ জাতীয় পার্টির শোক


সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টি।
রবিবার জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড. নজরুল ইসলাম সোনা এক শোকবার্তায়,সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরনীয় ক্ষতি, যা কোনদিনই পূরন হবে বলে উল্লেখ করেন। তিনি মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামনা করেন ও পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।
শোকবার্তায় এ্যাড. নজরুল বলেছেন, পল্লীবন্ধু এরশাদ এ দেশের মানুষের কণ্যানে সারাটা জীবনই কাজ করে গেছেন, বিশেষ করে গ্রামের মানুষের কাছে সরকারি সেবা পৌচ্ছে দেয়ার চিন্তা করেছিলেন, সেই জন্য তিনি উপজেলা ব্যবস্থার প্রবর্তন করেছিলেন, কৃষকের উন্নয়নের বরেন্দ্র প্রকল্প গ্রহনসহ গ্রামগঞ্জের উন্নয়নে স্কুল-কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তুলেছিলেন,যা আজও দৃশ্যমান।
চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টির বর্তমান সুগঠিত অবস্থানের পেছনে জাতীয় পার্টির চেয়রম্যানের অবদানের কথা স্বরণ করে, এ্যাড. নজরুল বলেন, চাঁপাইনবাবগঞ্জে জাতীয় পার্টিকে গড়ে তোলার পিছনে তিনি আমাকে সবসময়ই পরমর্শ ও উৎসাহ দিয়েছেন। সাংগঠনিকভাকে  তিনি সবসময়ই চাঁপাইনবাবগঞ্জকে তার ¯েœহের চোখে দেখতেন। তাকে হারিয়ে আমার জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী আজ শোকাহত।
আল্লাহ আমাদের সকলকে প্রিয় নেতা  হারানোর শোক কাটিয়ে উঠার শক্তি দেন, সেই সাথে যেন তার আদর্শ ধারণ করে জাতীয় পার্টিকে সামনের দিকে এগিয়ে নিতে পারি এই দোয়া করি।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7