কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করছে শেখ হাসিনার সরকার :যুবলীগের সম্মেলনে নানক



বর্তমান সরকার দেশে কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। তারই বড় প্রমান কদিন আগেও ধানকাটা শ্রমিকও পাওয়া যাচ্ছিল না। তবে কৃষকের সেই সংকটের সময়ও প্রধানমন্ত্রী শেষ হাসিনা কৃষকের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছিলেন আমাদের সবাইকে। তার আহব্বানে আওয়ামীলীগ পরিবারসহ অনেকেই কৃষকের মাঠের সোনার ধান কেটে ঘরে তুলে দেয়ায় কৃষকের মুখে ফুটেছে হাসি।বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এ কথা বলেন।
তিনি আরো বলেন,জামায়াত বিএনপির সময় দেশে জঙ্গীবাদের উত্থান হয়েছিলো, আর বর্তমান সরকার তা নিমূলে কাজ করে যাচ্ছে। যা দেশে বিদেশে সবার কাছেই প্রশংসিত হচ্ছে।
চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার চত্বরে সকালে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ মাসিদুর রহমানের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মইনুদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মাসুদ, আনোয়ারুল ইসলাম আনোয়ার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক প্রমুখ। 






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7