জাগো নারী বহ্নিশিখার প্রতিষ্ঠাতা সদস্য রেহেনা ইয়াসমিনের স্মরণসভা

 

চাঁপাইনবাবগঞ্জে নারীদের সংগঠন ‘জাগো নারী বহ্নিশিখা’র প্রতিষ্ঠাতা সদস্য ও প্রথম আলো বন্ধুসভার দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক শাহনাজ পারভিনের মা রেহেনা ইয়াসমিনের স্মরণসভা রোববার অনুষ্ঠিত হয়েছে। শহরের চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগারে বিকেল সাড়ে চারটায় যৌথভাবে এ সভার আয়োজন করে বহ্নিশিখা ও বন্ধুসভা।
বহ্নিশিখার আহ্বায়ক ফারুকা বেগমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, বহ্নিশিখা ও বন্ধুসভার উপদেষ্টা শফিকুল আলম, আনোয়ার হোসেন, বহ্নিশিখার সদস্য সচিব মনোয়ারা খাতুন, সদস্য নুরুন নাহার, বন্ধুসভার সহসভাপতি মারিয়া হাসান, শাহনাজ পারভিন। আরো বক্তব্য দেন, রেহেনা ইয়াসমিনের স্বামী নজরুল ইসলাম, বাবা আশরাফ আলী ও মা আসমা বেগম। রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মিজানুর রহমান। সভায় মাকে নিয়ে গান পরিবেশন করেন বন্ধুসভার ক্রীড়া সম্পাদক আব্দুল মতিন ও সদস্য আব্দুস সালাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বন্ধুসভার অর্থ সম্পাদক আলী উজ্জামান নূর। বক্তারা বলেন, তিনি জাগো নারী বহ্নিশিখার প্রতিটি সভায় ও কর্মসূচিতে সময়মত অংশ নিতেন। এছাড়া বন্ধুসভার কর্মসূচিগুলোতেও উপস্থিত থাকতেন। মেয়েকেও এসব কর্মসূচিতে অংশ নিতে উৎসাহিত করতেন। তিনি একজন স্বল্পভাষি, দৃঢ়চেতা ও ন্যায়পরায়ণ মানুষ ছিলেন। সংগঠন দুটিতে তাঁর অবদান ভোলার নয়।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7