কলেজছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে একবছরের কারাদন্ড


চাঁপাইনবাবগঞ্জে এক কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের অপরাধে মাসুম রানা (৩০) নামে একজনের একবছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্ত মাসুম রানা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দূর্গাপুর মিয়াপাড়া এলাকার এনামুল হকের ছেলে।

জানা যায়, ওই কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির হুমকি দিয়েছিলো অভিযুক্ত মাসুম রানা, বিষয়টি স্থানীয়রা জানতে পেরে, শুক্রবার রাতে মাসুমকে ধরে পিটুনী দিয়ে থানা পুলিশের কাছে তুলে দেয়। পরে পুলিশ শনিবার দুপুরে অভিযুক্ত মাসুমকে ভ্রাম্যমান আদালতে নিয়ে আসে।

ভাম্যমান আদালতের বিচারক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার আলমগীর হোসেন জানান, ওই কলেজ ছাত্রীর অভিযোগ ও সাক্ষীদের উপস্থিতিতে অভিযুক্ত মাসুমকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

উল্লেখ্য,গত কিছুদিন আগেই মাদকের একটি মামলায় কারাগার থেকে জামিনে বের হয়ে আসে মাসুম, এরপর থেকেই সে স্থানীয়দের হুমকি ধামকি দিত, তাকে পুলিশের কাছে যারা ধরিয়ে দিয়েছে তাদের দেখে নেবে। তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে ও সে নিজেও মাদককে আসক্ত।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7