সিপিবির কর্মীসভা : বাম গণতান্ত্রিক বিকল্প গড়ার আহ্বান

চাঁপাইনবাবগঞ্জ জেলা সিপিবি’র কর্মী সভা অনুষ্ঠিত হয়।  বিএমএ অফিসে সোমবার সকালে অনুষ্ঠিত এ কর্মীসভায় বর্তমান রাজণৈতিক নানা ইস্যু আলোচিত হয়। কর্মসভা থেকে বাম গণতান্ত্রিক বিকল্প গড়ার তাগিদ উঠে আসে।

জেলা সভাপতি ইসলাইল সেন্টু’র সভাপতিত্বে কর্মীসভায়  প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সেক্রেটারী মুক্তিযোদ্ধা শাহ আলম। এছাড়াও বক্তব্য দেন জেলা সেক্রেটারী আবু হাসিব,সাবেক সভাপতি সাইদুল ইসলাম,পাবনা সিপিবি সেক্রেটারী আহসান হাবিব, শিবগঞ্জ উপজেলা সিপিবি সেক্রেটারী মিলন পাল,সাদিকুল ইসলাম,মো.ইউনুস,কৃষক নেতা তোফিকুল ইসলাম,মফিজউদ্দিন মেসের আলী  প্রমুখ।
সভায় বক্তারা দেশে প্রধান দুই রাজনৈতিক জোটের বাইরে বাম গণতান্ত্রিক বিকল্প গড়ে তুলতে পরিবর্তিত জাতীয়,আঞ্চলিক ও আন্তর্জাতিক রাজনৈতিক প্রেক্ষাপটে চিন্তা করার কথা বলেন। তারা বলেন দুই জোটের বাইরে ছোট ছোট কাজ করে আমাদের এগিয়ে যেতে হবে, অনেকেই এখন আবারো বাম রাজনীতিতে ফিরছেন। এই পরিস্থিতিতে একত্রে কাজ করতে পারলে অবশ্যই সামাজে সৃষ্টি হবে সমতা।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7