নাচোলে আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল



মনিরুল ইসলাম,নাচোল
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে নাচোল পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা  আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাকিব মাষ্টারের সভাপতিত্বে  ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মজিদুল হক, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছালাম, উপজেলা যুবলীগের সভাপতি হারুন আর রশিদ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ বাবু  প্রমুখ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাচোল থানার তদন্ত ওসি আব্দুল হান্নান, নেজামপুর ইউপির সাবেক চেয়াারম্যান নিতাই চন্দ্র বর্মন, ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি আবুল হোসেন সহ অন্যরা। বক্তব্য শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7