ফেসবুকে সংবাদকর্মীদের নিয়ে অশালীন মন্তব্য, ক্ষমা চাইলেন বিএনপি নেতা পলাশ বিশ্বাস


ফেসবুকে সংবাদকর্মীদের নিয়ে অশালীন মন্তব্য করার পর, সেই মন্তব্য প্রত্যাহার ও ক্ষমা চেয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা সাহিদুল আলম পলাশ বিশ্বাস। 
সোমবার বিএনপির কেন্দ্রীয় নেতা ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য হারুনুর রশীদ তার বাস ভবনে সংবাদ সম্মেলন করেন। ওই সংবাদ সম্মেলনে তিনি বিভিন্ন বিষয়ে কথা বলার শেষে, শপথ নিবেন কিনা সংবাদকর্মীদের এমন প্রশ্নে তার মতামত দেন। তার ওই মন্তব্যের ভিত্তিতেই বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।  
‘শপথ নিতে চান বিএনপির হারুন’ শিরোনামে পরিবর্তন ডটকমে সংবাদ প্রকাশিত হয়। পরিবর্তন ডটকমের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুর রব নাহিদ তার ফেসবুক ওয়ালে সেই সংবাদটি শেয়ার করলে, সেখানে অশালীণ মন্তব্য করেন বিএনপি নেতা পলাশ বিশ্বাস। এই নিয়ে মঙ্গলবার দুপুরে সিটি প্রেসক্লাবের পক্ষ থেকে প্রতিবাদ জানিয়ে সভাপতি সাজেদুল হক সাজু বিএনপির কেন্দ্রীয় নেতা হারুনুর রশীদের দৃষ্টি আকর্ষন করেন। পরে অশালীন মন্তব্যকারী বিএনপি নেতা পলাশ বিশ্বাস দু:খ প্রকাশ করেন ও সংবাদকর্মীদের কাছে ক্ষমা চেয়ে তার মন্তব্য প্রত্যাহার করে নেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7