বিএসএফের গুলিতে ২ যুবকের মুত্যু

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে মঙ্গলবার ভোর রাতে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী যুবক নিহত হয়েছে। নিহতরা উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ঠুঠাপাড়া গ্রামের আফসার হাজির ছেলে সেনারুল (২৫) ও তারাপুর মড়োল পাড়ার কালুর ছেলে মিলন(২০)।
সীমান্তে হতাহতের বিষয়টি স্বিকার করলেও কিভাবে তারা মারা গেছে এ বিষয়ে পরে জানানো হবে বলে জানিয়েছে ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার। মনাকষা ইউনিয়নের ৮ নং ইউপি সদস্য সমির উদ্দীন জানান, মঙ্গলবার ভোর রাতেই এ গোলাগুলির ঘটনা ঘটেছে। সেনারুলকে উদ্ধার করে রাজশাহী নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয় ও মিলনের লাশ সীমান্তের পড়ে আছে। তিনি বলেন, তারা গরু আনতে গেছিলো না অন্য কিছু করছিলো বিষয়টা বলতে পারব না।
৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, গতরাতে বিজিবি সদস্যরা একটি সংঘবদ্ধ চোরাকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে, ওই রাতেই এ ঘটনা ঘটেছে। এরা ওই চক্রের সদস্য কিনা, কিভাবে ঘটল, কি হয়েছিলো বিষয়গুলো আমরা খোঁজখবর শুরু করেছি, পরে বিস্তারিত জানাব।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7