চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনে জাসদ থেকে প্রার্থী দিতে প্রধানমন্ত্রীর প্রতি খোলা চিঠি

চাঁপাইনবাগঞ্জ ৩ সদর আসনে জাসদ থেকে ১৪ দলীয় জোটের প্রার্থী মনোনয়ন দিতে প্রধান মন্ত্রীর প্রতি খোলা চিঠি লিখেছেন এক  জাসদ ছাত্রলীগ নেতা। সারুয়াদ্দী নামে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদ ছাত্রলীগের এক নেতা নিজ ফেসবুকে চিঠিটি পোস্ট করেন। সেখানে তিনি চাঁপাইনবাবগঞ্জ তিন আসনে জাসদের কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামন মনিরের বিভিন্ন কর্মকান্ডের কথা তুলে ধরেছেন। এরপর থেকে ওই খোলা চিঠিকে ঘিরে বিভিন্ন জন মন্তব্য করেছেন, হয়েছে শেয়ার , বেড়েছে লাইক। ফেসবুকে পোস্ট হওয়া খোলা চিঠিটি চাঁপাইনবাবগঞ্জ টিভির  পাঠকদের জন্য হুবহুব তুলে ধরা হল।

প্রধান মন্ত্রীকে লেখা খোলা চিঠি সম্পর্কে ছাত্রলীগ নেতা  সারুয়াদ্দী বলেন, চাঁপাইনবাবগঞ্জের মানুষের জন্য আগামীতে কাজে আসবে, সবার সুখে দুখে পাশে থাকবে এমন মানুষ হিসাবে মনির ভাইকে আমার যোগ্য মনে হয়েছে, কারণ তিনি বিগত দিনে পৌরকর বৃদ্ধির প্রতিবাদ করা সহ চাঁপাইনবাবগঞ্জ বাসির নাগরিক সমস্যা নিয়ে সবসময়ই সরব ছিলেন। আর তাই মহাজোট তথা ১৪ দলীয় জোটের প্রার্থী হিসাবে মনির ভাইকে মনোনয়ন দিতে জোট নেত্রী শেখ হাসিনার কাছে আবেদন রেখেছি। আশাকরি তিনি আমাদের নিরাশ করবেন না।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7