বিদ্যালয়ের গুনগত পাঠদান ও অবকাঠামোগত উন্নয়নে মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের ১০টি প্রাথমিক বিদ্যালয়ের পাঠদানের গুনগত মান উন্নয়ন ও বিদ্যালয়ের অবকাঠামো পরিবেশ আরো উন্নত করার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রানীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয় মতবিনিময়। এতে ওই বিদ্যালয়গুলো প্রধান শিক্ষক ও সহকারি প্রধান শিক্ষকরা অংশ নেন।  রানীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল কাদের, বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা তরিকুল ইসলাম।
অনুষ্ঠানের উদ্যোক্তা সদর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রুহুল আমিন ও শিক্ষকবৃন্দ।
মতবিনিময় সভায়, শ্রেনীকক্ষে শিক্ষার মান বাড়াতে শিক্ষা উপকরণ ব্যবহারের প্রতি গুরুত্ব দেন, এছাড়াও নিয়মিত অভিভাবকদের সাথে যোগাযোগ, শিক্ষার্থীদের মনোযোগ বাড়াতে বিদ্যালয়ের শ্রেনীকক্ষ থেকে শুরু করে বিদ্যালয় আঙ্গিনা পরিছন্দ ও পরিপাটি রাখার উপর গুরুত্ব দেয়া হয়।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7