এনটিভির ঝরা পাতার কাব্যে চাঁপাইনবাবগঞ্জের জুবায়ের

চাঁপাইনবাবগঞ্জ শহরে কেটেছে জুবায়েরের ছেলে বেলা। ছোট বেলা থেকেই স্কুলের অনুষ্ঠানে উপস্থাপনার দ্বায়িত্ব কাঁধে উঠত জুবায়েরের, পটু ছিলো অভিনয়ে। ছোট বেলার সে অভিনয়ের স্বপ্নটা অনেকটা বাস্তবে রুপ পায়, যুব গেমস টিভিসিতে অভিনয়ের সুযোগের মধ্য দিয়ে। চাঁপাইনবাবগঞ্জের ছেলে জুবায়ের প্রথম কাজই সবার নজর কেড়েছিলো। 


এইচ এস সি পাশের পর পড়ালেখা শুরু করেন, ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। ততদিনে তিনি যুক্ত হয়ে পড়েন নাট্যদলের সাথে। বর্তমানে পিদিম থিয়েটারের সাথে যুক্ত আছেন জুবায়ের। 

এবার পরিচালক ওয়াহিদ পলাশের হাত ধরে জুবায়েরের টিভি নাটকে পথচলা শুরু হচ্ছে। রিয়াদ শিমুলের রচনায় ঝরা পাতার কাব্য নাটকে অভিনেত্রী বণ্যা মির্জার ছেলের চরিত্রে দেখা যাবে চাঁপাইনবাবগঞ্জের ছেলে জুবায়েরকে। 
জুবায়ের চাঁপাইনবাবগঞ্জ টিভিকে জানান, শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে তার প্রথম অভিনিত নাটক ঝরা পাতার কাব্য। তিনি বলেন, ছোট বেলার স্বপ্নটা আজ বাস্তবে ধরা দিলো অনেক ভাল লাগছে। এজন্য প্রথমে আমি কৃতজ্ঞতা জানায় আমার বাবা-মাকে, তাদের অনুপ্রেরনা না পেলে আমি এতদূর আসতে পারতাম না। পলাশ ভাই সুযোগ না দিলে টিভি নাটকে কাজ করা হত না, আর অভিনয় করতে গিয়ে বর্ণা আপার কাছে শিখেছি। তিনি মায়ের মতই আমাকে প্রতিটি বিষয় বুঝিয়ে দিয়েছেন। সবার প্রতি আমি কৃতজ্ঞ। আসলে অনেক সহযোগিতা পেয়েছি পথ চলছে , সবার কাছ থেকেই সবার কাছেই আমি ঋনী। 
জুবায়ের জানান, বর্তমানে তিনি কাজ করছেন শেখ নাজমুল হুদা ইমনের ধারাবাহিক নাটক পার্টনারশিপ ও মহিদুল মহিমের একক নাটক কাছে দূরে।
জুবায়ের বলেন,আগামীতে যেন আমি একজন একজন গুনী শিল্পী হয়ে উঠতে পারি, সবাই আমার জন্য দোয়া করবেন। যেন আমি আমার কাজের মাধ্যমে দর্শকের হৃদয়ে একটু জায়গা করে নিতে পারি।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7