চাঁপাইনবাবগঞ্জে প্রাক্তন স্ত্রীকে হত্যার দায়ে এক ব্যক্তির মৃত্যুদন্ড

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রাক্তন স্ত্রী ফারজানা আকতার সীমাকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগে এক ব্যক্তিকে মৃত্যুদন্ড ও এক লাখ টাকা জরিমানা প্রদাণ করেছেন আদালত। সোমবার দুপুর সাড়ে ১২টায় চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী আসামির উপস্থিতিতে এই রায় প্রদাণ করেন। মৃত্যুদ-প্রাপ্ত আসামি হলো- জেলার শিবগঞ্জ উপজেলার চৈতণ্যপুর মিয়াপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে সুমন আলী (২৯)।
মামলার বিবরন থেকে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চৈতণ্যপুর বাগানপাড়া গ্রামের নুর আলমের মেয়ে ফারজানা আকতার সীমার সঙ্গে ২০১২ সালে বিয়ে হয় সুমনের। বিয়ের পর থেকেই স্ত্রী সীমাকে কারণে অকারণে মারধর করতো সুমন। পরে ২০১৫ সালে গ্রাম্য সালিশের মাধ্যমে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু এর পরেও আসামী সুমন পথে ঘাটে সীমাকে বিরক্ত করতো এবং সীমা এতে বাধা দিতো। এরই এক পর্যায়ে ২০১৬ সালের ৭ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে সুমন একটি ধারালো ছুরি হাতে সীমাদের বাড়িতে প্রবেশ করে সীমা এবং তার মা দিলোয়ারা বেগমকে উপুর্যপরি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় সীমা। এদিকে ওই ঘটনায় ওই দিন রাতেই নিহত সীমার ছোট ভাই মো. কামরুজ্জামান বাদী হয়ে সুমনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার তদন্ত শেষে সুমনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ৬ জানুয়ারী আদালতে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান।
এ বিষয়ে চাঁপাইনবাবঞ্জ জজ আদালতের অতিরিক্ত পিপি এ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, এই হত্যা মামলায় আদালতে ১১ জন স্বাক্ষীর স্বাক্ষ্য প্রদাণ ও যুক্ততর্ক শেষে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী এই মামলার রায় প্রদাণ করেন। রায়ে মামলার একমাত্র আসামি সুমন আলীকে মৃত্যুদ-াদেশ প্রদাণ ও এক লাখ টাকা জরিমানা প্রদাণ করেছে আদালত।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7