চাঁপাইনবাবগঞ্জে বিজিবির অভিযানে ‘মাদক কারবারি’ গুলিবিদ্ধ

চাঁপাইনবাবগঞ্জে বিজিবির অভিযানে গোলাগুলিতে ইব্রাহিম (৩৮) নামে এক ‘মাদক কারবারি’ গুলিবিদ্ধ হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জহুরপুর সীমান্ত ফাঁড়ির  কাছে সীমান্ত পিলার ১৬/২ এস থেকে ১০০ গজ বাংলাদেশের অভ্যান্তরে সাতরশিয়া এলাকায় রবিবার ভোররাত পনে ৫টার দিকে এ গোলাগুলির ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ ইব্রাহিম শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চরপাকা গ্রামের এনামুল হক সরকারের ছেলে। বর্তমানে সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক সাজ্জাদ সারোয়ার জানান, শনিবার বিজিবির হাতে আটক ইব্রাহিমের দেয়া তথ্যের ভিত্তিতে বড় ধরনের ইবায়ার চালান আটকে তাকে নিয়ে অভিযানে যায় বিজিবি সদস্যরা। সাতরশিয়া এলাকায় বিজিবি সদস্যরা অবস্থান নিলে, ৭/৮ জনের মাদক চোরাকারবারি বিজিবির উপস্থিতি টের পেয়ে পালাতে থাকে, বিজিবি সদস্যরা তাদের থামার জন্য বললে তারা বিজিবি সদস্যদের আক্রমনের চেষ্টা করে। এসময় বিজিবির সাথে থাকা ইব্রাহিম পালিয়ে গিয়ে ওই চোরাকারবারী দলের সাথে যোগ দেয় ও আক্রমন করে । গোলাগুলির এক পর্যায়ে ইব্রাহিমকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেলেও অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৪০৫ পিস ইয়বাও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের হয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7