চাঁপাইনবাবগঞ্জে ৫ শিশুসহ সন্দেহভাজন আইসক্রিম বিক্রেতা আটক

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলিনগর ডালিমবাড়িয়া-ভূতপুকুর এলাকার একটি আম বাগান থেকে শনিবার দুপুরে ৫ শিশুসহ সন্দেহভাজন রবিউল ইসলাম (৩২) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক রবিউল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পালশা গ্রামের এনামুল হকের ছেলে ও সে পেশায় একজন আইসক্রিম বিক্রেতা।
শিশুদের পাচারের উদ্যোশ্যেই সেখানে আনা হয়েছিলো বলে প্রাথমিক ধরণা করছে পুলিশ।

উদ্ধার হওয়া শিশুরা হলো- পিরপুকুর গ্রামের নাইমুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (৭) ও কাব্বির হোসেন (৫), শরিফুল ইসলামের ছেলে আব্দুর রহমান (৮), আব্দুল খালেকের ছেলে সেলিম হোসেন (৬), মোহাম্মদ কলিমের ছেলে ইসমাইল হোসেন (৪)।

আলিনগর ভুতপুকুর এলাকার জাফর আলী জানান, আমবাগানে ৫ শিশুকে নিয়ে এক যুবক বসে ছিলো, তবে শিশুগুলো কান্নাকাটি করায় স্থানীয়দের সন্দেহ হওয়ায় তাকে আটকে রেখে থানায় খবর দেয়, পরে পুলিশ এসে তাকে আটক করে ও শিশুদের উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, সকালে সদর উপজেলার পিরপুকুর এলাকার ৫ শিশু নিখোঁজ বলে থানায় জানায় অভিভাবকরা। এরপর থেকে পুলিশও খোঁজখবর শুরু করে। অন্যদিকে আলিনগর এলাকার একটি বাগানে ৫ শিশুকে কান্নাকাটি করতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। সেখানে অভিযান চালিয়ে দেখা ৫ শিশুকে উদ্ধার করা হয়। তারা সকাল থেকে নিখোঁজ ছিলো। এসময় রবিউল ইসলাম নামে এক আইসক্রিম বিক্রেতাকে আটক করা হয়েছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7