চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে দলীয় সিদ্ধান্তের বাইরে মনোনয়ন জমা দিলেন মোস্তফা ও বাচ্চু

দলীয় মনোনয়ন না পেলেও চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস ও গোমস্তাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান খুরিশদ আলম। যদিও এ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নের চিঠি পেয়েছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ জিয়াউর রহমান।
তবে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে দলীয় মনোনয়ন পাওয়া বর্তমান সংসদ সদস্য আব্দুল ওদুদ ও শিবগঞ্জ আসনেও দলীয় মনোনয়ন পাওয়া ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল আওয়ামীলীগের একক প্রার্থী হিসাবেই মনোনয়ন জমা দিয়েছেন।
দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে মনোনয়ন পত্র জমা দেওয়ার বিষয়ে বর্তমান সাংসদ গোলাম মোস্তফার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দলীয় মনোনয়নের বিষয়টি পূনবিবেচনা  হতে পারে এমন আভাস পেয়েই আমি মনোনয়ন জমা দিয়েছি, তবে শেষ পর্যন্ত যদি দলীয় সিদ্ধান্ত একই থাকে তাহলে আমি মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেব ও দলীয় প্রার্থীর পক্ষেই কাজ করব। আ’লীগ নেতা ও গোমস্তাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান খুরিশদ আলম বাচ্চুও একই ধরনের কথা বলেন। 
নির্বাচনের রির্টারিং কর্মকতা ও জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক জানান, চাঁপাইনবাবগঞ্জে তিনটি আসনে আওয়ামীলীগের ৫, বিএনপির ৬ সহ মোট ২৫ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7