চাঁপাইনবাবগঞ্জে বেসিক ব্যাংকের ৩৬ লক্ষ টাকার কৃষি ঋণ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার বিকেলে বেসিক ব্যাংক শাখার উদ্যোগে প্রকাশ্যে কৃষি ও পল্লী ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেসিক ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুল মানিক এর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি’র বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংক রাজশাহী অঞ্চলের যুগ্ম পরিচালক মো. হুমায়ন কবির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অগ্রণী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলের সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মো. এনামুল হক, দৈনিক ভোরের পাতার প্রতিনিধি সাংবাদিক সাজেদুল হক সাজু, কৃষক জিয়াউর রহমান, কৃষক আব্দুল লতিফ প্রমুখ।  ব্ক্তারা বলেন, সরকারি নিদের্শনা অনুযায়ী কৃষকদের স্বাবলম্বী করার জন্য স্বল্প সুদে এ ঋণ বিতরণ করা হচ্ছে। কৃষকদের উদ্যোশ্যে বক্তারা বলেন, গাভী, ধান, ভূট্টা হলুদ, কলা, আখসহ অন্যান্য ফসল চাষাবাদ করে স্বাবলম্বী হবেন এটাই আমাদের প্রত্যাশা।
পরে, প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ১৫ জন কৃষকের মাঝে ৩৬ লক্ষ ২০ হাজার টাকার চেক বিতরণ করেন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7