চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৫

চাঁপাইনবাবগঞ্জের সদর,শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলায় অভিযান চালিয়ে ৭২ পিস ইয়াবা,১৫৯ বোতল ফেনসিডিল ও সাড়ে ৬শ’ গ্রাম গাঁজাসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সকালে ও গত শনিবার রাতে পৃথক অভিযানগুলি চালানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন,জেলা শহরের উত্তর মাওড়িপাড়ার খাইরুল ইসলামের ছেলে রহমতউল্লাহ(২৩),রাজারামপুরের মৃত.সামিউল ইসলাম শামীমের ছেলে ওয়ালিউল্লাহ(১৯),সদর উপজেলার দেবীনগরের আব্দুল হান্নানের ছেলে নাসিরুল ইসলাম(৩৫),চরকাশিপুর গুচ্ছগ্রামের মৃত.তছিরুদ্দিনের ছেলে রমজান আলী(৫২) ও গোমস্তাপুরের রহনপুর কলোনী ডাইংপাড়ার নওশাদ আলীর ছেলে আব্দুল মালেক (৪০)।
সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী জানান, রোববার সকাল সাড়ে ৯টার দিকে শহরের নতুনহাট ভবানীপুর মোড় থেকে ৭২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন রহমতুল্লাহ ও ওয়ালিউলাহ। গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শ্রী বিকাশ জানান, ভোর সাড়ে ৪টায় রহনপুরের ডাইংপাড়া থেকে ৬২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হন আব্দুল মালেক। পরিদর্শক ইদ্রিস জানান, শনিবার রাত পৌনে ১১টায় দেবীনগর জব্বার মাষ্টারের টোলা থেকে ৫শ’ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার হন নাসিরুল,রাত সোয়া ১০টায় নিজ বাড়ি থেকে দেড়শ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার হন রমজান।
গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক(এসআই) রশিদুল ইসলাম জানান,শনিবার রাত সাড়ে ৮টায় শিবগঞ্জের রাধানগর ছিয়াত্তরবিঘি গ্রামে মোশারফ হোসেনের ছেলে শওকতের (৩২) বাড়ি থেকে উদ্ধার হয় ৯৭ বোতল ফেনসিডিল। তবে এসময় ৭ মাদক মামলার আসামী শওকত পালিয়ে যায়।
এসব ঘটনায় সংশ্লিস্ট ৩টি থানায় ৫টি পৃথক মামলা হযেছে। গ্রেপ্তার ৫ আসামীকে রোববার বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7